Tuesday, March 22, 2011

রাত প্রায় 12টা বাজে। একি খাটে শুয়ে আছে জেরিন ও শখ । ওর দুই বান্ধবী ভার্সিটি তে পড়ে। জীবনের যত কথা আছে তা যতই গোপন হোক একে ওপর কে বলে। অনেক রাত দুইজনে বিভিন্ন গল্প করছে কারো চোখেই ঘুম নেই। এপাশ ওপাশ করছে আর বিভিন্ন কথা বলছে। গল্প করতে করতে ওর এক সময় সেক্স নিয়ে আলাপ আলোচনা শুরু করলো। আলাপ গুলা ছিল এইরকম যে, পুরুষে চুদলে কেমন মজা পাওয়া যায়। ছোট ধোনের চোদার কি মজা আর মোটা লম্বা ধোনের চোদার কী আনন্দ এই বিষয় নিয়ে। বেশিক্ষণ ধরে যদি পুরুষে চুদতে পারে তাহলে কত আনন্দ পয়া যায়, পুরুষে যদি একটা দুধ সম্পূর্ণ মুখের মধে নিয়ে চূষতে থাকে এবং অন্য একটা হাত দিয়ে চাপতে থাকে তাহলে কেমন মজা পাওয়া যাই ইত্তাদি আলোচনা করতে থাকে। আর শখ ভাবছে আব্দুল এর কথা। কয়েক দিন আগে আব্দুল শখকে অনেকখন ধরে চুদেছিল। ওটাই ছিল শখ এর জীবনের প্রথম চুদাচুদি। আব্দুল এর দাড়ানো ধোনটা যখন শখ এর ভোদার মধে ঢুকায় তখন শখ খুব ব্যাথা পেয়েছিল। সেদিন আব্দুল শখ কে যে সুখ দিতে পেরেছিল তা শখ কখনোই ভুলতে পারবে না। পারবে না আব্দুল কে ভুলতে। আহ এখন এই নিঝুম রাতে আব্দুল কে যদি কাছে পাওয়া যেত তাইলে মনে হয় শখ আব্দুল এর ধোনই তার ভোদার মধ্যে ঢুকাত না, পুরা আব্দুল কেই ওর ভোদার মধ্যে ঢুকিয়ে দিতে পারলে চরম তৃপ্তি পেত। কিন্তু তার কোনও উপায় নেই। এখন অনেক রাত পাখি হলে না হয় উড়ে যেতে পারতো আব্দুল এর কাছে।
আর আব্দুল হইতো তাকে আদর করতো, সোহাগ করতো, বুকে জড়িয়ে ধরে চুমু খেত, সারা শরীর চুমুতে চুমুতে ভরিয়ে দিত। যৌবন সাগরে দুইজনে সাতরাতে পারতো। এক সময় হইতো আব্দুল তাকে চিত্j করে সোয়ায়ে পা ফাক করে তার মোটা লম্বা ধোনটা তার ভোদার মধে ঢুকিয়ে চরম আনন্দ দিত। আবার আব্দুল ক্লান্ত হয়ে গেলে হইতো আব্দুল কে নিচে ফেলে নিজেই ঝেকে ঝেকে আব্দুল এর ধোনটাকে নিজের ভোদার মধ্যে ঢুকিয়ে বের করে চরম আনন্দ পেত। আহ কত যে আনন্দ, কত যে শান্তি কিন্তু তার তো কোনও উপায় নেই।
আবার দুই বান্ধবী গল্প করতে শুরু করে..শখ বলল হ্যারে জেরিন, পুরুষ যে কত শান্তি একটা মেয়েকে দিতে পারে তা যে না পেয়েছে সে ছাড়া আর কেউ বুঝবে না। পুরুষের ধোনের গুটা যে কত মজার টা তুই বুঝবি না রে বুঝবি না। জেরিন একটু হাসলো এবং বললো, শখ সেই আনন্দ তো গোটা পৃথিবীর আনন্দকে হার মানায়। তখন শখ জেরিন কে বললো তাইলে তুই সেই আনন্দ ভোগ করেছিস? বল না কিভাবে কী করলি, কতটুকু আনন্দ পেলি, বল না কী হলো। জেরিন বললো তাইলে তুই শুনবিই। তো শোন, গত পরশু রিজভী আমাকে যে কত সুখ দিয়েছে তার বর্ণনা দিতে পারবো না। প্রথমে শখ রিজভী এর কথা চেপে গেল এবং জেরিন এর কথা শোনার জন্যে ওকে চেপে ধরলো। জেরিন বল না রিজভী তোকে কিভাবে আনন্দ দিল। জেরিন বললো, না শখ আমি বলতে পারবো না কারণ আমার খুব লজ্জা লাগছে। শখ বললো কিসের লজ্জারে তুই আমার সব থেকে ঘনিষ্ঠ বান্ধবী তোর কথা যদি জানতে না পারি তুই যদি আমার কথা জানতে না পারিস তাইলে আমরা কেমন বান্ধবী হলাম।

অবশেষে জেরিন বলতে লাগলো, গত পরশু দুপুরের দিকে তুই যেন কোথায় গিয়েছিলি। আমি রূমে একাই ছিলাম সেই সময় রিজভী রূমে আসে বেশ গরম লাগছিল তাই কাপড় খুব বেশি ছিল না গায়ে। হটাত্j রুমের দরজায় নক হলো আমি ভাবলাম বুঝি তুই এসেছিস কারণ এই সময়ে তো কেউ আসে না। দরজা খুলে দেখি রিজভী দাড়িয়ে। নিজেকে লুকানোর জায়গা খুজে পাচ্ছিলাম না। কোনও রকমে ওড়না টা যখন হাতে নিয়েছি তখন রিজভী বাধা দেয়। বলে তোমাকে খুব সুন্দর লাগছে। এমন অপলক দৃষ্টি তে আমার দিকে তাকিয়ে ছিল যে আমার নিজের ও ভাল লাগছিল। আমি তখন রিজভী কে বললাম চা খাবে? ও বললো খাবে। আমি যখন চা করে নিয়ে এসে ওকে দিলাম তখন হুট করেই রিজভী বললো, তুমি কী জানো জেরিন মেয়েদের দুদুতে কিভাবে আদর করতে হয়? রিজভীর এমন আত্কা কথায় আমার গায়ে শিহরণ দিয়ে উঠে। রিজভীর চোখের দৃষ্টি আর কথাতেই আমার ভোদা রসে জব জব করছিল।


You may like also:
1. আমি প্রভা বলছি… সব দোষ কি আমার?
2. বাড়ীওয়ালার মেয়ে-তিন্নি, তিথি আর তিমি।
3. ASAR SOMOY CONDOM NIYE ASBE"-URMY APU
4. Chaca To Bon K Chuda
5. Bondur Bon K Ador

No comments:

Post a Comment